বুধবার, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

‘নাগিন সিক্স’- এ চুক্তিবদ্ধ হলেন তেজস্বী

অবশেষে সব জল্পনা কল্পনা অবসান ঘটিয়ে ঘোষিত হলো সালমান খানের উপস্থাপনায় জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বসের’ বিজয়ীর নাম।এবারের বিজয়ী হলেন টেলিভিশন তারকা তেজস্বী প্রকাশ। শমিতা শেঠি,করণ কুন্দ্রা, রশমি দেশাই ও প্রতীক সহজপালের মতো প্রতিযোগীদের সাথে পাল্লা দিয়ে শিরোপা নিজের করে নিয়েছেন তিনি।

বিগ বসের সিজন শেষ হতে না হতেই সামনে এলো টেলিভিশনের নতুন ‘নাগিন’ কন্যা হতে যাচ্ছেন তেজস্বী। একতা কাপুরের অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘নাগিন’ এ নাগিন চরিত্রে দেখা যাবে তেজস্বীকে। ইতোমধ্যে ‘নাগিন সিক্স’ এ চুত্তিবদ্ধ হয়েছেন তিনি।

‘বিগ বস’ তেজস্বীর ক্যারিয়ারের পুরো মোড় ঘুরিয়ে দিয়েছে। এই সেটে এসেই প্রথম করণ কুন্দ্রার প্রেমে পড়েন তেজস্বী। সাত পাকে বাঁধা পড়ার ইঙ্গিতও দিয়েছেন এই প্রেমিক যুগল। প্রকৌশলীর ছাত্রী তেজস্বী অভিনয়কে নিজের পেশা হিসেবে বেঁছে নিয়েছিলেন। চাকরি ছেড়ে পুরোপুরি অভিনয় জগতে মগ্ন হয়ে যান তিনি।

২০১২ সালে অভিনয়জীবন শুরু করেন তেজস্বী। এর পর কাজ করেছেন ‘সংস্কার’ , ‘স্বরাগিনী’, ‘পহরেদার পিয়া কি’, ‘সিলসিলা বদলতে রিস্থো কা’র মতো একের পর এক ধারাবাহিকে। বেশ কিছু রিয়েলিটি শোতেও দেখা গিয়েছিল তাকে।

‘খতরো কি খিলাড়ি ১০’, ‘কিচেন চ্যাম্পিয়ন ৫’,‘ কমেডি নাইটস লাইভে’ কাজ করেছেন তিনি। ‘খতরো কি খিলাড়ি ১০’- এ লোমহর্ষক স্টান্ট করে ভক্তদের হৃদয় জয় করেছিলেন এই তারকা। তবে ‘বিগ বস’ তাকে এনে দিয়েছে অন্যরকম খ্যাতি। বর্তমানে ভক্তরা মুখিয়ে আছেন টেলিভিশনের নতুন নাগিন কন্যাকে দেখার আশায়।

বর্ণলিপি বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়