বুধবার, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

হোটেলের বারান্দা থেকে লাফিয়ে মডেলের আত্মহত্যার চেষ্টা!

হোটেলের বারান্দা থেকে লাফি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন এক উঠতি মডেল। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভারতের রাজস্থানের যোধপুরের এই ঘটনা ঘটেছে। এই মডেলের নাম গুনগুন উপাধ্যায়।

ভারতীয় সংবাদমাধ্যমে পুলিশ জানিয়েছে, গত শনিবার (৩০ জানুয়ারি) রাতে গুনগুন উপাধ্যায় উদয়পুর থেকে যোধপুরের একটি হোটেলে উঠেন। ওই হোটেলের ছয়তলার বারান্দা থেকে লাফিয়ে পড়েন তিনি। তার আগে বাবাকে ফোন করেন তিনি। ফোনে গুনগুন বলেন, ‘আমি নিজেকে শেষ করে দিচ্ছি, চলে গেলে আমার মুখের দিকে তাকিও।’

এরপরই বারান্দা থেকে লাফিয়ে পড়েন গুনগুন। দ্রুত তার বাবা গণেশ উপাধ্যায় পুলিশকে ফোন করলে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। কিন্তু ততক্ষণে গুনগুন নিচে পড়ে গেছেন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে পুলিশ।

হাসপাতালের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, গুনগুনের বুকে আঘাত রয়েছে। পায়ের হাড় ভেঙে গেছে। ডাক্তার জানিয়েছেন, তার প্রচুর রক্তক্ষরণ হওয়ার ফলে তাকে টানা রক্ত দিতে হচ্ছে।

তবে গুনগুন কেন আত্মহত্যা করতে চেয়েছিলেন, তা জানা যায়নি। পুলিশ বলছে, কিছু বলার অবস্থায় নেই গুনগুন। জ্ঞান ফিরলে তাকে জিজ্ঞাসাবাদ করে কারণ জানা যাবে।

চিত্রজগত/টেলিভিশন

বর্ণলিপি বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়