মঙ্গলবার, ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

শিল্পী সমিতির নির্বাচন-২০২২

অভিনয় শিল্পী সংঘের সভাপতি নাসিম, সাধারণ সম্পাদক রওনক

রওনক -- বর্ণলিপি.কম

অভিনয় শিল্পী সংঘের সভাপতি পদে আহসান হাবিব নাসিম এবং সাধারণ সম্পাদক পদে রওনক হাসান নির্বাচিত হয়েছেন।

টেলিভিশন নাটকের শিল্পীদের সবচেয়ে বড় সংগঠন অভিনয় শিল্পী সংঘের ভোট গ্রহণ বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টায় শুরু হয়ে চলে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

এ নির্বাচনে সহ-সভাপতি পদে জয়ী হয়েছেন যথাক্রমে তানভীন সুইটি, তানিয়া আহমেদ, আনিসুর রহমান মিলন ও সেলিম মাহবুব। নাজনীন হাসান চুমকি ও জামিল হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। আর সাংগঠনিক সম্পাদক পদে সাজু খাদেম, আইন ও কল্যাণ সম্পাদক পদে ঊর্মিলা শ্রাবন্তী কর, তথ্য প্রযুক্তি সম্পাদক পদে সুজাত শিমুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রাণ রায়, অনুষ্ঠান সম্পাদক পদে রাশেদ মাহমুদ, দপ্তর সম্পাদক পদে শেখ মেরাজুল ইসলাম এবং অর্থ সম্পাদক পদে নুরে আলম নয়ন নির্বাচিত হয়েছেন।

এ নির্বাচনে ২১টি পদের বিপরীতে মোট প্রার্থী ছিলেন ৪৮ জন। মোট ভোটার ৭৪৮ জন। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন অভিনেতা খায়রুল আলম সবুজ।

চিত্রজগত/টেলিভিশন

বর্ণলিপি বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়