মঙ্গলবার, ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

দেশ টিভির নতুন ব্যবস্থাপনা পরিচালক আরিফ হাসান

দেশ টিভির নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব নিয়েছেন আরিফ হাসান। দেশ টিভির চেয়ারম্যান সাবের হোসেন চৌধুরী ও পরিচালকমণ্ডলী শনিবার তাকে নতুন দায়িত্বে অভিষিক্ত করেন। ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব গ্রহণ করে নতুন আঙ্গিকে দেশ টিভিকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে, সবার সহযোগিতা কামনা ব্যক্ত করেছেন আরিফ হাসান।

এর আগে আরিফ হাসান এই টিভির উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। নতুন দায়িত্ব গ্রহণ করে দেশ টিভির সকল দর্শক, বিজ্ঞাপনদাতা, ক্যাবল অপারেটরসহ শুভানুদ্ধায়ীদের শুভ কামনা প্রত্যাশা করেন আরিফ হাসান।
আরিফ হাসান বলেন, ‘আমাদের চেয়ারম্যান সাবের হোসেন চৌধুরী এবং বোর্ড অব ডিরেক্টরস আমাকে যে গুরুদায়িত্ব দিয়েছে, তার জন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞ। আমি বিষেশভাবে আরও কৃতজ্ঞ দর্শক, বিজ্ঞাপনদাতা, ক্যাবল অপারেটর, শিল্পী ও কলাকুশলি এবং শুভানুদ্ধায়ীদের প্রতি। তাদের প্রতি শ্রদ্ধা, কৃতজ্ঞতা ও শুভ কামনা জানাচ্ছি।’

সম্প্রতি বেসরকারি টেলিভিশন মালিক সংগঠন অ্যাটকোর সহ-সভাপতি নির্বাচিত হন আরিফ হাসান।

বর্ণলিপি বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়