বুধবার, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

আরিয়ানকে মাদক মামলায় সমন

বিলাসবহুল জাহাজে মাদক মামলায় এবার দিল্লি নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর স্পেশাল ইনভেসটিগেশন টিমের তরফে শুরু হল তদন্ত প্রক্রিয়া। এর সঙ্গেই এবার শাহরুখপুত্র আরিয়ান খান, তার বন্ধু আরবাজ মার্চেন্ট, মাদক ব্যবসায়ী অচিত কুমার ও একাধিক অভিযুক্তকে সমন পাঠানো হয়েছে।

রবিবার আরবাজ মার্চেন্ট ও অচিত কুমার সাউথ মুম্বইতে এনসিবির অফিসে হাজিরা দেন। তাদের বয়ান রেকর্ড করা হয়েছে। সিটের প্রধান সঞ্জয় সিং জানিয়েছেন, আমরা একাধিক ব্যক্তিকে সমন পাঠিয়েছি। এর মধ্যে অভিযুক্তদের পাশাপাশি সাক্ষীরাও রয়েছেন।
অন্যদিকে আরবাজের বাবা আইনজীবী আসলাম মার্চেন্ট জানিয়েছেন, আমরা রবিবারই সমনটা পেয়েছি। তবে সমনে শনিবারের তারিখ উল্লেখ করা ছিল। সমন পাওয়ার পরেই আমরা এনসিবি অফিসে যোগাযোগ করি। আমরা সবক্ষেত্রেই এনসিবিকে সহায়তা করছি। সমস্ত ব্যাপারটা সামনে আসুক, এটা আমরাও চাই। এনসিবির প্রয়োজন হলে তারা যে কাউকে ডাকতে পারেন। যদি তাদের কিছু বক্তব্য যাচাই করতে হয়, সচ্ছতা বজায় রাখতে হয় তবে এটা তারা করতেই পারে।

বর্ণলিপি বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়