বুধবার, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

ক্যাটরিনা-ভিকির রোমান্সের সাতকাহন!

নায়ক-নায়িকাদের নিয়ে প্রেমের গুঞ্জন বলিউডে নতুন কিছু নয়। অনেক সময় এসব গুঞ্জন সত্য প্রমাণিত হয়, আবার অনেক সময় গুজব হয়ে গায়েব হয়ে যায়। এই মুহূর্তে চলছে বলিউডের দুই তারকা ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলের প্রেম নিয়ে জোর আলোচনা। দুই বছর ধরে বিটাউনের অলিগলিতে তাঁদের নিয়ে নানান ফিসফাস শোনা গেছে। এখন কানাঘুষায় শোনা যাচ্ছে, আগামী ডিসেম্বরে তাঁদের বিয়ের সানাই বাজতে চলেছে। শোনা যাচ্ছে, ক্যাট আর ভিকির বিয়ের পোশাক থেকে শুরু করে বিয়ের আসর ঘিরে নানান মসলাদার খবর। তাঁদের সম্পর্কের খতিয়ানটা এই ফাঁকে একনজর দেখে নেওয়া যাক।

ফিসফাসের শুরু

২০১৯ সালের এক দেওয়ালি পার্টি থেকে একসঙ্গে বের হয়েছিলেন ক্যাটরিনা আর ভিকি, একসঙ্গে রওনাও দিয়েছিলেন তাঁরা। তারপর থেকেই তাঁদের নিয়ে গুঞ্জন। ক্যাট আর ভিকির একটা ডিনার ডেটের ছবি কোথা থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস হয়েছিল। এ ছাড়া ক্যাটরিনার পোস্ট করা কিছু ছবি থেকেও তাঁর ভক্তরা ভিকিকে ঠিকই খুঁজে বের করেন।

পরে মুহূর্তের মধ্যে সেসব ছবি নেট থেকে মুছে ফেলেছেন এই বলিউড নায়িকা। ভিকি আর ক্যাটের আলাদা আলাদা পোস্ট করা ছবি ঘিরেও রয়েছে নানান আলোচনা। এসব ছবিতে তাঁদের একসঙ্গে দেখা না গেলেও ব্যাকগ্রাউন্ড অনেকটা একই রকম। তা–ই থেকে একে একে দুই করেছেন ভক্তরা। ছবিগুলো বলছে, একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন তাঁরা। সম্প্রতি ভিকি অভিনীত ‘সর্দার উধম’ ছবির বিশেষ প্রদর্শনীতে ক্যাট আর ভিকিকে ঘনিষ্ঠভাবে দেখা গেছে।

ভিকি আর ক্যাটের আলাদা আলাদা পোস্ট করা ছবি ঘিরেও রয়েছে নানান আলোচনা। এসব ছবিতে তাঁদের একসঙ্গে দেখা না গেলেও ব্যাকগ্রাউন্ড অনেকটা একই রকম। তা–ই থেকে একে একে দুই করেছেন ভক্তরা। ছবিগুলো বলছে, একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন তাঁরা। সম্প্রতি ভিকি অভিনীত ‘সর্দার উধম’ ছবির বিশেষ প্রদর্শনীতে ক্যাট আর ভিকিকে ঘনিষ্ঠভাবে দেখা গেছে।

মুঝসে শাদি করোগি?
ভিকি একাধিকবার প্রকাশ্যে ক্যাটরিনাকে প্রেম নিবেদন করেছেন। যদিও তা মজার ছলে ছিল। করণ জোহরের আলোচিত ‘কফি উইথ করণ’শোয়ে ভিকি বলেছিলেন, ক্যাটরিনাকে দেখে তাঁর হৃৎস্পন্দন বেড়ে যায়। এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চেও ভিকি ক্যাটরিনার সামনে হাঁটু গেঁড়ে বসে বলেন, ‘মুঝসে শাদি করোগি?’

বর্ণলিপি বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়