বুধবার, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

জেন্টল পার্কে শীতের পোশাক

অভিজাত, স্টাইলিশ লুক সহজেই এবার প্রকাশ পাবে জেন্টল পার্কের ট্রেন্ডি শীত সংগ্রহে। শীত তাড়ানোর বৈচিত্র্যপূর্ণ এসব লেয়ারিং ফ্যাশন পণ্য মূলত পুরোটাই তারুণ্য নির্ভর।

পুরুষের উইন্টার ক্লোদিং হিসাবে বাইকার জ্যাকেট, ফ্লিস কাপড়ের হুডিসহ থাকছে ইয়ার্ন বৈচিত্র্যের সোয়েটারও। তরুণীদের জন্য পঞ্চ, কার্ডিগেনও থাকছে নিরীক্ষাধর্মী।

পাশাপাশি রঙ, স্ট্রাইপ এবং প্যাটার্ন ভিন্নতার ব্লেজারের প্রিমিয়াম কালেকশন দিবে বিজনেস ক্যাজুয়াল লুক। শীতের এবারের ফ্যাশনে নতুনত্ব কী তা নিয়ে জেন্টল পার্কের চীফ ডিজাইনার ও চেয়ারম্যান শাহাদৎ চৌধুরী বাবু জানান “রঙ নকশায় এবারের শীত পোশাকে প্রতিনিধিত্ব করবে ক্যাজুয়াল মুড। এবারের সিজনে উষ্ণতা ছড়াবে সলিড রঙ। বোম্বার, ভার্সিটি জ্যাকেট, ম্যাচিং কার্ডিগেন, ট্রেন্সকোট, সোয়াটার সবই থাকবে ট্রেন্ডে ইন। মূলত: জেন্টল পার্ক বৈচিত্র্যময় লেয়ারিং ট্রেন্ডকে প্রাধান্য দিয়েছে এবারও। শীত অনুসঙ্গও থাকবে পুরোটাই তারুণ্যের আগ্রহের সাথে মিলিয়ে। জেন্টল পার্কের রেডি টু ওয়ারে স্থান পাচ্ছে তরুণ তরুণীদের যুতসই স্ট্রিট শীত ফ্যাশনের যাবতীয় সবকিছুই।”

উল্লেখ্য, দেশের ২১ জেলা ও বিভাগীয় শহরের অর্ধশতাধিক জেন্টল পার্ক স্টোর থেকে কেনা যাবে শীতের সকল রেডি টু ওয়ার। পাশাপাশি ভেরিফাইড ফেসবুক পেইজ ও অনলাইনেও থাকছে কেনাকাটার সুবিধা।

বর্ণলিপি বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়