বুধবার, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

শিল্পী সমিতির নির্বাচন-২০২২

ভোট পুনরায় গণনার জন্য আপিল করেছেন নিপুণ

নিপুন -- বর্ণলিপি.কম

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে প্রাপ্ত নিজের ভোট পুনরায় গণনার জন্য আপিল করেছেন পরাজিত প্রার্থী নিপুণ আক্তার।

শুক্রবার (২৮ জানুয়ারি) দিনভর হাড্ডাহাড্ডি ভোটের লড়াইয়ে জায়েদ খানের কাছে ১৩ ভোটে হেরেছেন নিপুণ আক্তার; জায়েদ খান পেয়েছেন ১৭৬ ভোট; নিপুণ পেয়েছেন ১৬৩ ভোট।

আজ শনিবার (২৯ জানুয়ারি) দুপুর পৌনে ১টায় শিল্পী সমিতির নির্বাচনের আপিল বোর্ডে লিখিতভাবে আবেদন জমা দিয়েছেন বলে জানান নিপুণ।

আপিল বোর্ডের চেয়ারম্যান নির্মাতা সোহানুর রহমান সোহান জানান, নিপুণ তার ভোট পুনরায় গণনার জন্য আবেদন করেছেন; নির্বাচনের কাগজপত্র নিয়ে আপিল বোর্ড বসেছে। বিষয়টি তারা পর্যালোচনা করে দেখছেন। আপিল বোর্ডে সদস্য হিসেবে আছেন নির্মাতা মোহাম্মদ হোসেন জেমী ও প্রযোজক মোহাম্মদ হোসেন।

নির্বাচন চলাকালে জায়েদ খানের বিরুদ্ধে ‘ভোটারদের টাকা দেওয়ার’ অভিযোগ তুলেছিলেন নিপুণ; যা জায়েদ খান অস্বীকার করেছেন। প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা শহিদুল হারুন সাংবাদিকদের বলেন, বিষয়টি নিয়ে লিখিত কোনো অভিযোগ তারা পাননি।

নিপুণের প্যানেল থেকে ইলিয়াস কাঞ্চন সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন, সাধারণ সম্পাদক হিসেব নির্বাচিত হয়েছেন জায়েদ খান।

সহ-সভাপতি পদে মনোয়ার হোসেন ডিপজল ও মাসুম পারভেজ রুবেল জয়ী হয়েছেন। সহ-সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন সাইমন সাদিক। সাংগঠনিক সম্পাদক পদে শাহানুর জিতেছেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে জয় চৌধুরী জয়ী হয়েছেন। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে মামনুন ইমন জয়ী হয়েছেন, দপ্তর ও প্রচার সম্পাদক পদে জয়ী হয়েছেন আরমান, কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন আজাদ খান।

এ ছাড়া কার্যকরী সদস্য পদে জয়ী হয়েছেন অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, সুচরিতা, আলীরাজ, মৌসুমী, চুন্নু, ফেরদৌস, কেয়া, জেসমিন ও অমিত হাসান।

চিত্রজগত/বিএফডিসি

বর্ণলিপি বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়