বুধবার, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

এফডিসি নির্বাচন ২০২২

ভোটের পর আমরা সবাই বন্ধু-ভাই: আলমগীর

আলমগীর -- বর্ণলিপি.কম

শুক্রবার (২৮ জানুয়ারি) অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিয়েছেন বরেণ্য অভিনয়শিল্পী, পরিচালক ও প্রযোজক আলমগীর। এই সময় ভোট নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথাও বলেন তিনি।

এদিকে শিল্পী সমিতির নির্বাচনের কারণে পরিচালক ও প্রযোজকসহ ১৭ সংগঠনের সদস্যদের এফডিসিতে প্রবেশের ওপর নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। বিষয়টি দুঃখজনক বলে মন্তব্য করেছেন এই বর্ষীয়ান অভিনেতা।

আলমগীর বলেন, ‘এফডিসিতে ৪১ বছর ধরে আছি। নানান ভোট হয়। পরিচালক, প্রযোজক, শিল্পীদের নির্বাচনে আমরা সবাই আসি, আনন্দ ও হৈ-হুল্লোর করি। যেমন: শিল্পী সমিতির নির্বাচনে পরিচালক সমিতি বিরিয়ানি খাওয়াচ্ছে, আবার পরিচালক সমিতি নির্বাচনে শিল্পী সমিতি বিরিয়ানি খাওয়াচ্ছে। সেই পরিবেশটা বন্ধ করে দেওয়া হয়েছে। কেন বন্ধ করা হয়েছে জানি না। এমডি সাহেব জানেন। এমডি সাহেব তো আজকে আছেন, চলে যাবেন। কিন্তু আমরা পরিচালকরা, শিল্পীরা ফিল্ম ইন্ডাস্ট্রিতেই থাকবো।’

ভোট নিয়ে শিল্পীদের মধ্যে দ্বন্দ্ব প্রসঙ্গে তিনি বলেন, ‘নিরাপত্তা নিয়ে কোনো সমস্যা নেই। ভোট চাইতে গিয়ে হয়তো অনেকেই অনেক কথা বলেছে। কিন্তু আজ ভোটের পর আমরা সবাই বন্ধু, ভাই, আত্মীয়স্বজন।’

চিত্রজগত/চলচ্চিত্র

বর্ণলিপি বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়